Blogging

সকালে পরীক্ষায় পাশের মিষ্টি বিতরণ, বিকালে ফাঁস

জয়পুরহাটের ক্ষেতলালে নিজ ঘরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে এবার এসএসসি পাশ করা ছাত্রী মরিয়ম আক্তার জলি (১৫)। শনিবার সকালে সে পরীক্ষায় পাশের মিষ্টি বিতরণ করে; বিকালে সে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

শনিবার সন্ধ্যায় ক্ষেতলাল পৌর এলাকার কোড়লগাড়ী গ্রামে এমন ঘটনা ঘটে। মৃত মরিয়ম আক্তার ওই গ্রামের মোফাজ্জল হোসেনের মেয়ে।

জানা গেছে, মরিয়ম আক্তার ক্ষেতলাল পাইলট গার্লস স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষায় ৩.৯৪ পেয়ে পাশ করেছিল।

মরিয়ম আক্তারের এক সহপাঠী জানায়, শুক্রবার পরীক্ষার ফল প্রকাশের পর মরিয়ম শনিবার সকালে পাড়ায় মিষ্টি বিতরণ করে। সন্ধ্যায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সে আরও জানায়, বিকালে ছোট বোন মরিয়মের ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে। দরজা না খুললে সে জানালায় গিয়ে দেখে মরিয়ম ফ্যানের সঙ্গে ঝুলে আছে। এমন অবস্থা দেখে চিৎকার দিলে বাবা ও প্রতিবেশীরা ছুটে এসে ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে তাকে উদ্ধার করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ওই এলাকার কমিশনার জিল্লুর রহমান জানান, একটি ছেলের সঙ্গে মরিয়মের প্রেমের সম্পর্ক ছিল। পরিবারের লোকজন অন্য ছেলের সঙ্গে বিয়ের আলাপ করছিল। এ বিয়ে নিয়ে পরিবারের সঙ্গে বিরোধ সৃষ্টি হয় মরিয়মের। মূলত এই বিয়ের জের ধরেই সে আত্মহত্যা করেছে বলেও জানান তিনি।

ক্ষেতলাল থানার ওসি আনোয়ার হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button