Blogging

তরুণীকে গণধর্ষণের অভিযোগে ২ জন গ্রেফতার

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পিতৃহারা এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নির্যাতিত ওই তরুণী (১৫) বাদী হয়ে বৃহস্পতিবার ৫ জনকে আসামি করে বালিয়াকান্দি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

বিষয়টি রোববার বিকালে যুগান্তরকে নিশ্চিত করেন বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান।

এ ঘটনায় পুলিশ দুই আসামিকে গ্রেফতার করেছে। তারা হলেন- বালিয়াকান্দি উপজেলা জংগল ইউনিয়নের অলংকারপুর গ্রামের মো. জব্বার মোল্লার ছেলে মো. ইসরাফিল মোল্লা (১৯) ও একই গ্রামের মো. আমিন মৃধার ছেলে মো. খাইরুল মৃধা (২০)।

পলাতক আসামিরা হলেন- উপজেলা জংগল ইউনিয়নের অলংকারপুর গ্রামের মো. আজাদ মুন্সির ছেলে তামিম মুন্সি (১৯), একই এলাকার ইমান আলী মোল্লার ছেলে বিপ্লব মোল্লা (১৯) ও পল্লব মোল্লা (২১)।

জানা গেছে- পিতৃহারা নির্যাতিত ওই তরুণীর মা হাসিনা বেগম তার মেয়েকে নিয়ে বালিয়াকান্দির অলংকারপুর কেন্দ্রীয় মসজিদের পাশে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেওয়া আশ্রয়ণের ঘরে থাকতেন। সেখানে মা ও মেয়ে দুজনেই অন্যের বাড়িতে কাজ করে খেতেন। হঠাৎ করে ২৬ জুলাই গভীর রাতে দরজায় কড়া নেড়ে দরজা খুলতে বলেন কয়েকজন যুবক। তারা দরজা খোলামাত্রই অভিযুক্তরা ওই তরুণীর ওপর ঝাঁপিয়ে পড়ে।

এ বিষয়ে বালিয়াকান্দি থানার ওসি মো. আসাদুজ্জামান বলেন, ওই তরুণীর অভিযোগের পরিপ্রেক্ষিতে ওই রাতেই আমরা ২ জন আসামিকে গ্রেফতার করি। ওই তরুণীর ভাষ্যমতে- অভিযুক্তদের মধ্যে একজনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল; যে কারণে সেই ছেলেই প্রথমে তাকে ধর্ষণ করেন। পর্যায়ক্রমে আরও ৪ অভিযুক্ত ওই তরুণীকে ধর্ষণ করেন।

তিনি বলেন, গ্রেফতারকৃত আসামিদের জেলহাজতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button