BangladeshPolitical

বরিশালে মিছিল থেকে জামায়াতের ৪ নেতাকর্মী আটক

বরিশালে মিছিল থেকে জামায়াতের ৪ নেতাকর্মী আটক

বরিশাল নগরীতে মিছিল শুরুর আগে চার জামায়াত নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার (২৩ আগস্ট) সকাল ৮টার দিকে নগরীর রাজু মিয়ার পুল সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বরিশাল নগরীর কাউনিয়া হাউজিং এলাকার বাসিন্দা সুলতান হাওলাদার (৪০), রুপাতলী শেরে বাংলা সড়কের মো. মিজানুর রহমান সালাম (৬৬), সোনা মিয়ার পুল এলাকার নাছির উদ্দিন (৪০) ও বরিশাল মেট্রোপলিটনের বন্দর থানার চর পত্তনিয়া গ্রামের আল মুঈন (২১)।

মহানগর জামায়াতের আমির জহির উদ্দীন বাবর জাগো নিউজকে বলেন, ঢাকায় দেলাওয়ার হোসেন সাঈদীর গায়বানা জানাজা দিতে না দেওয়াসহ বিভিন্ন দাবিতে নগরীতে মিছিল বের করার প্রস্তুতি নেওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ চারজনকে ধরে নিয়ে যায়।

আরও পড়ুন: জামায়াত নেতা শফিকুল ইসলাম মাসুদসহ তিনজনের বিরুদ্ধে পরোয়ানা

তিনি আরও বলেন, মিছিল করা আমাদের গণতান্ত্রিক অধিকার। কিন্তু পুলিশের এমন কাজ গণতন্ত্রকে হত্যা করেছে। আটকদের মুক্তির দাবিসহ এঘটনার তীব্র নিন্দা জানাই।

এ ব্যাপারে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, নগরীর রাজু মিয়ার পুল এলাকায় অনুমতি না নিয়ে জামায়াত মিছিল বের করে। সেখানে পুলিশ গেলে সকলে পালিয়ে যায়। এই সময় চারজনকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, আটকদের বিরুদ্ধে আগেও কোতয়ালী থানায় বিস্ফোরক আইনে মামলা রয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলাপ করে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button